1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

কলেজ ছাত্রলীগ সভাপতি সাইফুলের পিতা’র মৃত্যুতে টেকনাফ ৭১ ডটকম পরিবারের শোক

  • আপডেট সময় : সোমবার, ১০ মে, ২০২১
  • ২৯৬ বার পড়া হয়েছে

শোক সংবাদ, টেকনাফ ৭১

বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ সরকারি কলেজ শাখার সভাপতি সাইফুল ইসলাম সোহাগ এর পিতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন সীমান্ত উপজেলা টেকনাফের জনপ্রিয় নিউজ পোর্টাল টেকনাফ ৭১ ডটকম পরিবার।

তিনি টেকনাফ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড মিঠাপানির ছড়ার এলাকার মরহুম মাস্টার আজিজুর রহমানের বড় পুত্র আমিনুর রহমান (৭৫) এর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত।

মহান সৃষ্টিকর্তার নিকট মরহুমের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

শোকার্তে:- সীমান্ত উপজেলা টেকনাফের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল টেকনাফ ৭১ ডটকম পরিবার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর