1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন আব্দুল জলিল টেকনাফে ৩৩ হাজার ইয়াবা’সহ ৩ পা’চা’র’কা’রী আ’ট’ক

টেকনাফে বৃক্ষরোপনের মাধ্যমে গ্রীণ এনভায়রনমেন্ট মুভমেন্ট উপজেলা শাখা বিশ্ব পরিবেশ দিবস পালিত

  • আপডেট সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২৫০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি,টেকনাফ

কক্সবাজারে টেকনাফে বৃক্ষরোপনের মাধ্যমে গ্রীণ এনভায়রনমেন্ট মুভমেন্ট টেকনাফ উপজেলা শাখা বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে।

৫জুন (শনিবার) বিকাল ৪টায় বিশ্ব পরিবেশ দিবস-২০২১ইং উপলক্ষ্যে গ্রীণ এনভায়রনমেন্ট মুভমেন্ট টেকনাফ উপজেলা শাখার উদ্যোগে সংগঠনের সভাপতি সাবেক ছাত্র লীগ নেতা তারেক মাহমুদ রনি ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল আমিনের নেতৃত্বে সচেতনতামূলক র‌্যালী হ্নীলা ষ্টেশনের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক পথসভা ছৈয়দ উল্লাহ মার্কেট চত্বরে অনুষ্ঠিত হয়। এতে সবুজ শ্যামলে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ প্রতিপাদ্যকে বাস্তবায়ন করে পুরো দেশে সবুজ-শ্যামল বনায়ন ও পরিবেশ সৃষ্টির উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি তারেক মাহমুদ রনি, সাধারণ সম্পাদক নুরুল আমিন, ওমর ছিদ্দিক, আবছার, মোঃ নাছির, এ.এম. মাঈনুল ইসলাম ও আইয়ুব আলী প্রমুখ।

এতে বক্তারা বর্তমান বন ও পরিবেশ নিয়ে পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে বলেন, টেকনাফে রোহিঙ্গা অনুপ্রবেশ, বিভিন্ন কর্মকান্ড বাস্তবায়ন এবং সাধারণ মানুষের অজ্ঞতার কারণে প্রাকৃতিক পরিবেশ বিনষ্ট হচ্ছে। এখন যা আছে তা একেবারেই অপ্রতুল। তাই আগামী প্রজন্মের সুস্থ ও সুন্দর পরিবেশের জন্য বৃক্ষরোপন ও প্রাকৃতিক সম্পদ রক্ষার বিকল্প নেই। আসুন আজ বিশ্ব পরিবেশ দিবসে আগামীতে শিশুদের বাসযোগ্য পৃথিবী গড়ার অঙ্গিকার নিয়ে বনভূমি রক্ষার ব্যাপারে সবাই সোচ্চার হই। এরপর বিশ্ব পরিবেশ দিবস-২০২১ইং উপলক্ষ্যে হ্নীলা দরগাহ ষ্টেশনে ফলজ ও বনজ বৃক্ষরোপন করে বিশ্ব পরিবেশ দিবসের কর্মসূচীর সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর