1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন যুক্তরাষ্ট্র জেনোসাইড ওয়াচের প্রতিনিধি দল |টেকনাফ ৭১

  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ২৪৯ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানি, টেকনাফ
কক্সবাজারের সীমান্ত উপজেলার টেকনাফে চাকমারকুল ২১নং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র জেনোসাইড ওয়াচের তিন সদস্যের স্কলার প্রতিনিধি দল। এর নেতৃত্ব দেন সংস্থার প্রতিষ্ঠাতা প্রফেসর গ্রেগরি হাওয়ার্ড স্ট্যানলন। রোববার (২৭ মার্চ) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সোয়া ২টা পর্যন্ত ক্যাম্পে অবস্থান করেন তারা।
১৬ আর্মাড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম তারিক বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, পরিদর্শনকালে প্রতিনিধি দল ক্যাম্পের ইনচার্জের সঙ্গে সাক্ষাৎ করেন এবং এ/১ ব্লক ঘুরে দেখেন। এ সময় প্রতিনিধি দল ২০১৭ সালে মিয়ানমারে গণহত্যা চলাকালীন পরিস্থিতি সম্পর্কে কয়েকজন সাধারণ রোহিঙ্গার সঙ্গে কথা বলেন। পরিদর্শন শেষে দুপুর সোয়া ২টার দিকে প্রতিনিধি দল চাকমারকুল ক্যাম্প ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর