1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হ্নীলাতে প্রবীণ বিএনপি নেতাকে মা’র’ধ’র করে বসত ভিটা দখলে নেওয়ার চেষ্টা! থানায় অভিযোগ টেকনাফে তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পৌর বিএনপি’র গণমিছিল রোহিঙ্গা ক্যাম্পে ১স’ন্তা’নে’র জননী কে ধ’র্ষ’ন! ধ’র্ষ’ক গ্রেফতার জাতীয় মৎস্যজীবী সমিতি হ্নীলা ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা সভাপতি আব্দুল্লাহ সম্পাদক জিয়া পুজা মন্ডবে নিয়োজিত সেনা সদস্যকে ম’দ্য সে’বনের অপচেষ্টা : আটক ২ সন্ত্রাসী কার্যক্রম বন্ধে পূজার পর সাঁড়াশি অভিযান: আইজিপি গণহত্যার পক্ষে কাজ করা গণমাধ্যমের বিচার হবে : উপদেষ্টা নাহিদ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডপ পরিদর্শনে বিএনপির সিঃ যুগ্ম সম্পাদক মোঃ আলী মেম্বার জমকালো আয়োজনে উদ্বোধন হল নুর তাজ মোবাইল সফট্ জাতীয় মৎস্যজীবী সমিতি হোয়াইক্যং মডেল ইউনিয়নের সভাপতি মাহমুদুল হক, সম্পাদক হোসাইন শরীফ ,সাংগঠনিক মোজাম্মেল হক

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

  • আপডেট সময় : বুধবার, ১ মে, ২০২৪
  • ৮২ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক:

চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার আশ্রমের চেয়্যারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ বুধবার (১ মে) রাতে রাজধানীর মিরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন-অর-রশীদ।

ডিএমপি ডিবি প্রধান হারুন অর রশীদ বলেন, মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে ডাক্তারদের সই-স্বাক্ষর জাল করে ডেথ সার্টিফিকেট দেয়া, আশ্রিতদের পরিবারের সদস্যদের মারধর, কিডিনী বিক্রিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এসব অভিযোগের পুঙ্খানুপুঙ্খ তদন্ত করা হবে।

হারুন-অর-রশীদ আরও বলেন, মিল্টন সমাদ্দারের আশ্রমে যে অপারেশন থিয়েটার রয়েছে তার কোনো লাইসেন্স পাওয়া যায়নি। এখন পর্যন্ত সে ৯০০টি মরদেহ দাফনের খবর পাওয়া গেলেও ৮৩৫টি মরদেহ দাফনের কোনো প্রমাণ দেখাতে পারেনি।

প্রসঙ্গত, সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মানুষের অঙ্গপ্রত্যঙ্গ বিক্রি ও আর্থিক অনিয়ম, জমি দখল, নির্যাতনসহ অনেক অভিযোগ ওঠে। এরপরই সামাজিকমাধ্যমে তাকে নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনা।

মিল্টন সমাদ্দার সোশ্যাল মিডিয়ায় প্রথম আলোচনায় আসেন ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ নামের একটি বৃদ্ধাশ্রম গড়ার মাধ্যমে। রাস্তা থেকে অসুস্থ ও ভবঘুরেদের কুড়িয়ে ওই বৃদ্ধাশ্রমে আশ্রয় দেন তিনি ও তার দল। এসব কর্মকাণ্ডের স্বীকৃতিস্বরূপ সরকারি-বেসরকারি নানা পুরস্কারও পেয়েছেন তিনি। সামাজিকমাধ্যমে তার এসব কর্মকাণ্ডের ব্যাপক প্রচারণা রয়েছে। ###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর