1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

ব্রিজের রেলিং ভেঙে টেকনাফে যেভাবে খাদে পড়ল বাস! 

  • আপডেট সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৩৯ বার পড়া হয়েছে

আরাফাত সানি- ফারুকুর রহমান, টেকনাফ।

কক্সবাজার টেকনাফ প্রধান সড়ক সদর ইউনিয়নের কেরুন তলি ও বড়ই তলির মধ্যখানে ব্রিজের রেলিং ভেঙ্গে একটি বাস খাদে পড়ে যায়।

শনিবার (০৮ জুন) দুপুর আড়াইটার দিকে ৯ নম্বর ওয়ার্ড চালিয়াতলি এলাকায় পৌঁছালে বাসটি এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে টেকনাফ ফায়ার সার্ভিস,পুলিশ ও হাইওয়ে-পুলিশের একাধিক টিম কাজ করছে।

এদিকে ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা দিল মোহাম্মদ টেকনাফ ৭১ কে জানান- প্রচুর বৃষ্টি এবং বজ্রপাত হচ্ছিল এমন সময় একটি বিকট শব্দ শুনতে পায়, পরে বের হয়ে দেখি সেতুর রেলিং ভেঙ্গে একটি বাস খাদে পড়ে আছে। এসময় হেলপারকে আহত অবস্থায় সিএনজি যুগে চলে যেতে দেখা যায়।

ঘটনাস্থলে গিয়ে জানতে চাইলে, টেকনাফ মডেল থানার এসআই সিরাজুল ইসলাম টেকনাফ ৭১ কে জানান- খবর পেয়ে অফিসার ইনচার্জ এর নির্দেশে ঘটনা স্থলে এসে দেখতে পায় একটি পায়রা বাস খালে পড়ে আছে, পরবর্তীতে খবর নিয়ে জানতে পারি বাসে শুধু চালক এবং হেলপার ছিল কোন যাত্রী ছিল না। এর মধ্যে হেলপার আহত হয়ে টেকনাফ হাসপাতালে চিকিৎসা নিচ্ছি বলে বাস মালিক সমিতি সূত্রে জানা গেছে। পায়রা সার্ভিস বাসটির নাম্বার চট্রমেট্রো-ব ১১-১৩২৪ । ধারণা করা হচ্ছে সেতুর উপরে পানি জমাট হওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে, তবে কেউ নিহত হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে কুমিল্লা রিজিয়নের আওতাধীন হোয়াইক্যং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কাইয়ুম চৌধুরী টেকনাফ ৭১ কে জানান- যতটুকু জেনেছি একটি বাস সেতুর রেলিং ভেঙ্গে খাদে পড়ে যায়। বাসে চালক এবং হেলপার ছাড়া কোন যাত্রী ছিল না, হাইওয়ে পুলিশের টিম ঘটনাস্থলে পৌঁছেছে তবে কেউ নিহত হয়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর