1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফ পৌর আওয়ামী লীগের উদ্যোগে, ৭৫ তম আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন টেকনাফে পৌর আ. লীগের উদ্যোগে আ. লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত  মিয়ানমার চলছে তুমুল সংঘর্ষ বিমান হামলা, এপারের সীমান্ত জুড়ে আতঙ্ক টেকনাফে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পানিবন্দী মানুষের মাঝে চাল বিতরণ করলেন হ্নীলা ফুলের ডেইল ব্রাদার্স ইউনিটির ফুটবল ক্লাব ছুটি কমিয়ে ২৬ জুন খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান । সেন্টমার্টিন আক্রান্ত হলে আমরা ছেড়ে দেয়া হবে না: ওবায়দুল কাদের ফের সেন্টমার্টিন দ্বীপ থেকে ফেরার পথে মিয়ানমারের ছোঁড়া গুলি : যুবক গুলিবিদ্ধ দীর্ঘ দিন পর বিকল্প পথ দিয়ে, টেকনাফ-সেন্টমার্টিন নৌ-যান চলাচল শুরু আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন বদির ভাই এজাজ

ব্রিজের রেলিং ভেঙে টেকনাফে যেভাবে খাদে পড়ল বাস! 

  • আপডেট সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

আরাফাত সানি- ফারুকুর রহমান, টেকনাফ।

কক্সবাজার টেকনাফ প্রধান সড়ক সদর ইউনিয়নের কেরুন তলি ও বড়ই তলির মধ্যখানে ব্রিজের রেলিং ভেঙ্গে একটি বাস খাদে পড়ে যায়।

শনিবার (০৮ জুন) দুপুর আড়াইটার দিকে ৯ নম্বর ওয়ার্ড চালিয়াতলি এলাকায় পৌঁছালে বাসটি এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে টেকনাফ ফায়ার সার্ভিস,পুলিশ ও হাইওয়ে-পুলিশের একাধিক টিম কাজ করছে।

এদিকে ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা দিল মোহাম্মদ টেকনাফ ৭১ কে জানান- প্রচুর বৃষ্টি এবং বজ্রপাত হচ্ছিল এমন সময় একটি বিকট শব্দ শুনতে পায়, পরে বের হয়ে দেখি সেতুর রেলিং ভেঙ্গে একটি বাস খাদে পড়ে আছে। এসময় হেলপারকে আহত অবস্থায় সিএনজি যুগে চলে যেতে দেখা যায়।

ঘটনাস্থলে গিয়ে জানতে চাইলে, টেকনাফ মডেল থানার এসআই সিরাজুল ইসলাম টেকনাফ ৭১ কে জানান- খবর পেয়ে অফিসার ইনচার্জ এর নির্দেশে ঘটনা স্থলে এসে দেখতে পায় একটি পায়রা বাস খালে পড়ে আছে, পরবর্তীতে খবর নিয়ে জানতে পারি বাসে শুধু চালক এবং হেলপার ছিল কোন যাত্রী ছিল না। এর মধ্যে হেলপার আহত হয়ে টেকনাফ হাসপাতালে চিকিৎসা নিচ্ছি বলে বাস মালিক সমিতি সূত্রে জানা গেছে। পায়রা সার্ভিস বাসটির নাম্বার চট্রমেট্রো-ব ১১-১৩২৪ । ধারণা করা হচ্ছে সেতুর উপরে পানি জমাট হওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে, তবে কেউ নিহত হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে কুমিল্লা রিজিয়নের আওতাধীন হোয়াইক্যং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কাইয়ুম চৌধুরী টেকনাফ ৭১ কে জানান- যতটুকু জেনেছি একটি বাস সেতুর রেলিং ভেঙ্গে খাদে পড়ে যায়। বাসে চালক এবং হেলপার ছাড়া কোন যাত্রী ছিল না, হাইওয়ে পুলিশের টিম ঘটনাস্থলে পৌঁছেছে তবে কেউ নিহত হয়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর