1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

টেকনাফে বিদেশী পিস্তল, গুলি,তাজা কার্তুজ সহ নারী আটক!

  • আপডেট সময় : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৭৩ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, নাছির উদ্দীন রাজ

টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে উপজেলার সদর ইউনিয়নের উত্তর লম্বরী এলাকার মোঃ সরোয়ার এর বসত ঘর থেকে ১টি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড পিস্তলের গুলি, ১৩ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করেছে।
(সোমবার) ৩১ মে রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানার (ওসি) অপারেশন খোরশেদ আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এস আই মাহমুল্লাহ, নছরুল্লাহ, রফিক ইসলাম রাফি, ছানাউল ইসলাম, সজিব সাজ্জাত, এ এস আই ইমরা, মতিন, আনিছুর রহমান সহ
অভিযান পরিচালনা করেন
। টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান এ সত্যতা নিশ্চিত করেন বলেন । গ্রেপ্তারকৃত সাবিনা ইয়ামিন (২৭) টেকনাফ সদরের উত্তর লম্বরী এলাকার বশির আহম্মদের মেয়ে বলে জানায়।
তিনি আরও জানান, ঐ আাসামীর হেফাজতে থাকা উদ্ধার করা বিদেশী পিস্তল, পিস্তলের গুলি ও কার্তুজ উপস্থিত স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে জব্দ করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের পর কক্সবাজার জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানায়, অপরাধীরা যথয় শক্তি শালি ও কৌশলি হোক না কেন? তাদের মনে রাখতে হবে যে দেশের প্রচলিত আইন তাদের চেয়েও শক্তিশালী। তবে আমাদের চলমান অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর