1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফ পাইলট হাইস্কুলের নব নির্বাচীত ম্যানেজিং কমিটির সভাপতি নুরুল বশর সংবর্ধিত

  • আপডেট সময় : রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ৩৮৯ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল (টেকনাফ৭১)

 

টেকনাফ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেবিনেট সদস্যরা তাদের প্রিয় অভিভাবক নুরুল বশর পুনরায় সভাপতি মনোনীত হয়ে বিদ্যালয়ে পৌছাঁলে নেতৃত্বে ছাত্র-ছাত্রীদের পক্ষে পুস্প দিয়ে বরণ করে নেন বিদ্যালয়ের কেবিনেট সদস্যবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইউনুছ, পরিবেশ সংরক্ষণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ নুরুল আবছার, পরিষ্কার ও পরিচ্ছন্ন বিষয়ক সম্পাদক আবু বক্কর, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাইফুল ইকবাল চৌধুরী, শিক্ষা উপকরন বিষয়ক সম্পাদক সাবেকুন্নাহার, অভ্যর্থনা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক নূর কাজল, আইসিটি বিষয়ক কেবিনেট সদস্য মাহিয়া আলম সুমি এবং বৃক্ষরোপন বিষয়ক সম্পাদক মরিয়ম আইরিন। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও আগত অভিভাবকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর