1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গাদের জন্ম নিবন্ধন করায় চেয়ারম্যান বরখাস্ত ছেলের ঘুষিতে প্রাণ গেল বৃদ্ধ বাবার! চট্টগ্রামের পথে জলদস্যুদের কবল থেকে মুক্ত হওয়া জাহাজ এমভি আবদুল্লাহ বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে কু’পিয়ে হ’ত্যা প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন 

উপজেলা নির্বাচন: তৃতীয় ধাপের তফসিল ঘোষণা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৪৯ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :

তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

বুধবার (১৭ এপ্রিল) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসি সচিব জাহাংগীর আলম।

তিনি বলেন, ১১২টি উপজেলা পরিষদে ২৯ মে তৃতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে। এরমধ্যে ২১টি উপজেলায় ভোট হবে ইভিএমে। বাকিগুলোয় ব্যালটে।

ইসি সচিব আরও বলেন, নির্বাচনের মনোনয়ন ফরম জমার শেষ তারিখ ২ মে আর ৫ মে হবে যাচাই-বাছাই। ইসির সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ৬-৮ মে এবং আপিল নিষ্পত্তি হবে ৯-১১ মে। ১২ মে প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন।

এর আগে ২১ মার্চ প্রথম ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুসারে আগামী ৮ মে প্রথম ধাপে ১৫২ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর ১ এপ্রিল দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসি সচিব জাহাংগীর আলম। ১৬১ উপজেলায় ২১ মে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। ###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর